কেন Malaysia তে পড়বেন?

⦁ Tution Fees
Malaysia তে লেখাপড়া করার সবেেচয়ে সুবিধা হচ্ছে, এখানে Tution Fee উন্নত দেশের তুলনায় অনেক কম। Europe, Canda, Australia এর এক বছরের Tution Fee দিয়ে Malaysia তে সম্পূর্ণ কোর্স শেষ করা যাবে। Certificate এবং মান কোন অংশেই ঐসব University থেকে কম না।
⦁ Admission & Visa System
EMGS(Education Malaysia Global Service)  এর নিয়মানুযায়ী Malaysia তে Admission এবং Visa অনেক দ্রæত প্রসেস করা সম্ভব। College এবং University থেকে Offer Letter ইস্যু হলে Visa হতে তেমন বাধা থাকে না।
⦁  Payment System
Malaysia তে Student Visa Approved হওয়ার পর Tution Fee দিতে হয়।
⦁ Entry Qualification
Malaysia তে পড়ালেখার করার জন্য নূন্যতম S.S.C/O – Level/Dhakil অথবা সমমান পাশ থাকলেই চলবে। H.S.C পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা Diploma অথবা Bachelor দুইটি কোর্স এর যেকোনো কোর্সে পড়তে যেতে পারবে।
⦁ Study Gap
যেকোনো ঝঃঁফু এধঢ় গ্রহণযোগ্য।
⦁ IELTS/TOEFL
Foundation,Diploma,Bachelor Program এ IELTS/TOEFLবাধ্যতামূলক নয়। তবে IELTS/TEFL থাকলে শিক্ষার্থীরা অনেক বেশি সুযোগ সুবিধা পাবেন। কিন্তু বর্তমানে কিছু বিষয়ের Masters Program এ IELTS/TOEFL এর প্রয়োজনীয়তা দেখা দিয়েছে।

কারা Malaysia তে পড়বেন?

  1.  যারা Europe,Canada,Australia তে Visa Refuse হয়েছেন, তাদের সহজতম সমাধান হচ্ছে Malaysia । কেননা সহজেই Visa পাওয়া যায় এবং বিভিন্ন University এর  Dual Degree Program এর কারণে Malaysia তে বসেই Canada,Australia,UK,USA এর University গুলোর Degree পাওয়া যায়। এছাড়াও রয়েছে Credit Transfer এর সুযোগ।
  2.  যারা IELTS/TOEFL এর কারণে উচ্চ শিক্ষা হতে বঞ্চিত হচ্ছেন বা Visa পাচ্ছেন না তাদের হতে পারে একমাত্র সমাধান।
  3.  পড়াশোনার পাশাপাশি  Part Time Job  করে নিজের থাকা-খাওয়ার খরচ বহন করা যায়।
  4.  যারা Study Gap  এর কারণে পড়াশোনা করতে পারছেন না অথবা অন্য কোন দেশে যেতে পারছেন না, তাদের একমাত্র সমাধান হচ্ছে Malaysia।

Malaysia তে আমরা যে সকল University নিয়ে কাজ করছি